NEW কবিতা : জনগনের দাবী by মো : হেদায়েতুল ইসলাম <*> মহামান্য রাষ্ট্রপতি স্মরণে by ঐশ্বর্য চৌধুরী <*> কেউতো খোঁজ নিলে না by রুম্মান NEW ছোট গল্প : গুন্ডা হু 'তো এছা বাংলা সাহিত্যের তাজমহলে আপনাকে স্বাগতম। Bangladesh,United States,India,Pakistan,Germany,Russia,South ,Korea,Ukraine,Japan,Qatar,Brazil,Malaysia সহ বিশ্বের প্রায় ৫৫ টি দেশে আমাদের সাইট টি Visit হচ্ছে। আমাদের নিয়মিত লেখকদের পাশাপাশি আপনার লেখা কবিতা বা গল্পটিও পাঠিয়ে আপনার লেখাটি ছড়িয়ে দিতে পারেন বিশ্বের প্রতিটা প্রান্তরে। আমাদের কাছে আপনাদের লেখা পাঠাতে এখনি ইমেইল করুন,আমাদের কাছে ইমেইল করার ঠিকানা ,Email :bdpoems.info@gmail.com.

Voillo Solution Ltd.

Wednesday, March 13, 2013

কবিতা কোড :BDL- 0002


               খুঁজি  তোমায়

                                ফরিদুল ইসলাম রুম্মান 




খুঁজি তোমায়
খুঁজি তোমায়
চাঁদনি রাতে খুঁজি তোমায়
চাঁদ তারাদের ভিড়ে,
আমাবশ্যায় খুঁজি তোমায়
অনুভবে এই অন্তরে ।

মেঘলা আকাশে খুঁজি তোমায়
মেঘের ভাঁজে ভাঁজে ,
দিনের আলোতে খুঁজি তোমায়
সূর্যের প্রখর তেজে ।

বৃষ্টির দিনে খুঁজি তোমায়
বৃষ্টির প্রতিটি ফোটায়,
নীল আকাশে খুঁজি তোমায়
শরতের শুভ্রতায় ।

2 comments:

  1. Nice poem. It is so beautiful and I am also write poems how can I can I publish them on your blog ?

    ReplyDelete
  2. দেশের গান
    কথা দিলাম বাংলাদেশ
    তোমার আকাশ আমি সমুন্নত রাখব।

    এই একমুঠো মাঠি ছুঁয়ে
    নিলাম শপথ, কথা রাখব
    তোমার মানুষের পাশে
    একা হলেও আমি থাকব।।

    ত্রিশ লাখ মানুষের রক্তে কেনা
    তোমার বিজয় কেতনে
    লিখব আমি কুয়াশার কালিতে
    হিজল-তমালে গোপনে
    যদি একটি দিনও বাঁচি আমি
    তোমার সুখের জন্যই বাঁচব।

    যদি আসে মরণ আগেভাগে
    তোমার ধূলোয় দিও ঠাঁই
    দিও জ্বালিয়ে সুগন্ধি লোভান
    যেন বাংলার গন্ধ পাই
    আমার দুঃখ তোমার আনন্দকরে
    দিও চুমুয় চুমুয় ভরে
    মরণেও আমি তোমারই থাকব।
    ....
    মূর পেইজে আমার গানটি পোস্ট দিয়েন

    ReplyDelete

Please Comment us . Your comment is always important to us.

robi 2