NEW কবিতা : জনগনের দাবী by মো : হেদায়েতুল ইসলাম <*> মহামান্য রাষ্ট্রপতি স্মরণে by ঐশ্বর্য চৌধুরী <*> কেউতো খোঁজ নিলে না by রুম্মান NEW ছোট গল্প : গুন্ডা হু 'তো এছা বাংলা সাহিত্যের তাজমহলে আপনাকে স্বাগতম। Bangladesh,United States,India,Pakistan,Germany,Russia,South ,Korea,Ukraine,Japan,Qatar,Brazil,Malaysia সহ বিশ্বের প্রায় ৫৫ টি দেশে আমাদের সাইট টি Visit হচ্ছে। আমাদের নিয়মিত লেখকদের পাশাপাশি আপনার লেখা কবিতা বা গল্পটিও পাঠিয়ে আপনার লেখাটি ছড়িয়ে দিতে পারেন বিশ্বের প্রতিটা প্রান্তরে। আমাদের কাছে আপনাদের লেখা পাঠাতে এখনি ইমেইল করুন,আমাদের কাছে ইমেইল করার ঠিকানা ,Email :bdpoems.info@gmail.com.

Voillo Solution Ltd.

Wednesday, March 13, 2013

গুন্ডা হু 'তো এছা (Part 01)


                        গুন্ডা হু 'তো এছা 

                                       ফরিদুল ইসলাম রুম্মান


 
[ দৃশ্য : ০১ ]
শৈবাল : Excuse me , তুমি শুনবে কি
একটি কথা আমার ?
আমি যে হতে চাই
জীবন সাথী তোমার ।
গুন্ডা হু 'তো এছা
গুন্ডা হু 'তো এছা
কুয়াশা : কে আপনি ? হতে চান
আমার জীবন সাথী ,
জানেন, আমি আপনার কপালে
জ্বালাব লাল বাতি ?
শৈবাল : লাল – নীল , হলুদ- সবুজ
যে বাতি ই জ্বালাও তুমি ,
তোমাকে পেলে আজীবন জ্বলব
ফিউজ হবনা আমি ।
কুয়াশা : তাই নাকি ? বেশতো
আজ থেকে তবে  গ্রহন করুন দীক্ষা ,
প্রেমের জন্য দিতে হবে
কঠিন পরীক্ষা ।
শৈবাল : দীক্ষা নেবার প্রয়োজন নেই
কি করতে হবে বল ,
কুয়াশা : বেশি কিছুনা, এই মূহূর্তে আমাকে নিয়ে
কাজী অফিসে চল ।
শৈবাল : are you serious ?
কুয়াশা : Off course , do u feel nervous ?
শৈবাল : oh, no . আমি যেন নিজেকে
বিশ্বাস করতে পারছিনা ,
কুয়াশা : sorry brother ,  তাহলে তো আমি আর
আপনাকে জীবনসাথী করছি না ।
শৈবাল : দাড়াও মেয়ে , রাজি আমি
করতে তোমায় বিয়ে ,
এক্ষুনি চল যাব তোমায়
কাজি অফিস নিয়ে ।
কুয়াশা : ধন্যবাদ , আপনার কথায় যদিও আমি
হয়েছি খুব খুশি,
সমস্যাটা তো একটাই
নিন্দে করবে পাড়া প্রতিবেশী ।
[ গুন্ডা টাইপের কয়েকজন লোক এর প্রবেশ । ]
গুন্ডা-১ : প্রতিবেশীরা নিন্দে করলে কি
থেমে থাকবে প্রেম ?
আমার সাথে গেলে আপনাদের
একটা হবে ফ্রেম ।
শৈবাল : কে আপনি ?
চিনলাম না তো আপনাদের ,
গুন্ডা -২ : কিরো তোরা , দাড়িযে কেন ?
নিয়ে চল ওদের 
[সকলে প্রস্থান । ]

No comments:

Post a Comment

Please Comment us . Your comment is always important to us.

robi 2